ঘোষনা:
শিরোনাম :
নীলফামারী উত্তরণ নার্সিং এন্ড মিডওয়াইফারি ইনস্টিটিউটের আন্তর্জাতিক নার্সেস দিবস পালিত সাতক্ষীরায় ২০ মেট্রিক টন অপরিপক্ক আম জব্দের পর তা বিনষ্ট নীলফামারী সদর উপজলোর মনোনয়ন যাচাই শেষ, এক চেয়ারম্যান প্রার্থির মনোনয়ন অবৈধ নীলফামারীতে মহান মে দিবস পালিত নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান।
ভারতের ওড়িশায় ভয়ঙ্কর ঘূর্ণিঝড় বুলবুলের আঘাতে এখন পর্যন্ত অন্তত দুজনের মৃত্যু হয়েছে।

ভারতের ওড়িশায় ভয়ঙ্কর ঘূর্ণিঝড় বুলবুলের আঘাতে এখন পর্যন্ত অন্তত দুজনের মৃত্যু হয়েছে।

কলকাতা সংবাদদাতা ,
ভয়ঙ্কর ঘূর্ণিঝড় বুলবুল পশ্চিমবঙ্গের স্থলভাগ অতিক্রম করছে। আজ শনিবার রাত সাড়ে ৮টার দিকে দক্ষিণ চব্বিশ পরগনার ফ্রেজারগঞ্জ ও সাগরদ্বীপ হয়ে স্থলভাগে প্রবেশ করে ঘূর্ণিঝড়টি। এরপর বাংলাদেশের সুন্দরবন অংশের দিকে এগিয়ে যায় এটি।ভারতীয় গণমাধ্যম জানায়, আপাতত সাগরদ্বীপ-বকখালির মাঝে বুলবুলের অবস্থান। ঝড়ে একাধিক কাঁচাবাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে। বুলবুলের জেরে বিমান পরিষেবা পুরোপুরি বন্ধ রয়েছে৷ ১২ ঘণ্টার জন্য বন্ধ করে দেয়া হয়েছে বিমানবন্দর ৷ঘণ্টায় ১২০ কিলোমিটার বেগে আছড়ে পড়া ঘূর্ণিঝড়ে এখন পর্যন্ত অন্তত দুজনের মৃত্যুর খবর পাওয়া গেছে। এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম নিউজ ১৮। তারা বলছে, পশ্চিমবঙ্গ ও ওড়িশায় বুলবুলের তাণ্ডবে দুজনের মৃত্যু হয়েছে। তবে কীভাবে মৃত্যু হয়েছে সে বিষয়ে কিছু উল্লেখ করেনি সংবাদমাধ্যমটি।
কলকাতাতেও ঝড়ের দাপট বেড়েছে ৷ কলকাতায় ঘণ্টায় ৫০-৬০ কিলোমিটার বেগে ঝড় বয়ে যাচ্ছে। বালিগঞ্জে ভেঙে পড়েছে গাছ ৷ এর আগে আবহাওয়া অধিদফতর কলকাতায় বুলবুলের জেরে ভারী থেকে অতিভারী বৃষ্টির পূর্বাভাস দেয়। এছাড়া চব্বিশ পরগনা, পূ. মেদিনীপুর, হাওড়া, হুগলি-সহ দক্ষিণবঙ্গের জেলাগুলোতে ভারী বৃষ্টির পূর্বাভাসও রয়েছে।
আনন্দবাজার পত্রিকার প্রতিবেদনে বলা হয়েছে, আগামী তিন-চার ঘণ্টার মধ্যে পশ্চিমবঙ্গের স্থলভাগে আছড়ে পড়ার প্রক্রিয়াটি শেষ হবে। তারপর বাংলাদেশের খেপুপাড়ার দিকে এগিয়ে যাবে বুলবুল। আবহাওয়া অধিদফতর বলছে, রোববার থেকে শক্তি হারাবে বুলবুল ৷ দুপুরের পর থেকে আবহাওয়ার উন্নতি ঘটার সম্ভাবনা রয়েছে ৷





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST